শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

বগুড়ায় পরকীয়া প্রেমিকের হাতেই খুন হন আশা দেবী

স্টাফ রিপোর্টার : বগুড়ায় পরকীয়া প্রেমিকের হাতে খুন হন আনসার নারী সদস্য আশা দেবী। এ ঘটনায় একমাত্র আসামি নয়ককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নয়ন বগুড়ার শিবগঞ্জ উপজেলার বানাইল পশ্চিমপাড়া এলাকার রমজান আলীর ছেলে।

(২৬ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, আশা দেবী এবং অভিযুক্ত নয়ন প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের মধ্যে দেখা সাক্ষাৎ ও কথাবার্তার একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক চলমান থাকে এবং গত তিনমাস আগে নয়ন অন্য একজন নারীকে বিয়ে করায় তাদের মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়। আর তখনই অভিযুক্ত নয়ন আশা দেবীকে হত্যার পরিকল্পনা করে।

পুলিশ সুপার আরও বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৩ অক্টোবর মধ্যরাতে মণ্ডপ থেকে পোশাক পরিবর্তন করতে আশা দেবী বাসায় আসলে তখন বাড়ি ফাঁকা থাকায় পিছনের দেয়াল টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে এবং তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক শেষে নয়ন তাকে হত্যা করে পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় ২৫ অক্টোবর রাতে আসামি নয়নকে গ্রেফতার করা হয়। পরে নয়ন আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

এর আগে গত ২৩ অক্টোবর রাতে নিজ বাড়ি থেকে ভজন মোহন্তের স্ত্রী আশা দেবীর গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আশা দেবী আনসার সদস্য ছিলেন এবং বানাইল উত্তরপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

  ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335